ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

লিচু পাড়াকে কেন্দ্র করে সংঘর্ষ, রক্তাক্ত ১৬

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৯ মে ২০১৯, ১৭:১৩

লিচু পাড়াকে কেন্দ্র করে সংঘর্ষ, রক্তাক্ত ১৬

দিনাজপুরের বিরামপুর পৌর এলাকার ভবানীপুর মুন্সিপাড়া গ্রামে বাগান থেকে লিচু পাড়াকে কেন্দ্র করে ২ পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে শিশু ও নারীসহ ১৬ জন আহত হয়েছেন।

রোববার সকালে উপজেলার মুন্সিপাড়া ছোট শাখা যমুনা নদীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিরামপুর হাসপাতালে ভর্তির পর গুরুতর অবস্থায় ২ জনকে দিনাজপুর হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিক অভিযান চালিয়ে ২জনকে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন এমদাদুল হক (৫৫), বাবুল হোসেন (৩৮), এনামুল হক (৩৫), আব্দুল লতিফ (৪৮), মনিরা (১০), মমিনুর (১৬), কামরুজ্জামান (৩২), আব্দুল কাফী (৪৮), মোজাম্মেল (৪৫), মনিরুজ্জামান (৩২), আফরুজা (২৫), মিজানুর (৩৮), আ. বাকি (৫৫), মমিনুল ইসলাম (২০), মীম (১৫) ও রেজিনা বেগম (৬৫)। আহত ব্যক্তিরা সবাই পৌরসভার মুন্সিপাড়া গ্রামের স্থানীয় বাসিন্দা।

স্থানীয়রা জানান, এদিন সকালে ভবানীপুর মুন্সিপাড়ার একটি বাগানে এক পক্ষ লিচু পাড়তে যায়। এ সময় অপর পক্ষ বাধা দিতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। উভয় পক্ষ লাঠি, রড ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হলে বেধড়ক মারপিটে শিশু ও নারীসহ উভয় পক্ষের ১৬ জন আহত হন।

বিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এ ঘটনায় জড়িত ২ জনকে আটক করা হয়েছে। তবে এ বিষয়ে কেউ অভিযোগ কিংবা মামলা করেনি।

  • সর্বশেষ
  • পঠিত