ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

এক ডিআইজিসহ আট কর্মকর্তার বদলি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২০ মে ২০১৯, ২০:০৩

এক ডিআইজিসহ আট কর্মকর্তার বদলি

পুলিশ প্রশাসনে একজন উপ-মহাপরিদর্শক (ডিআইজি), চারজন অতিরিক্ত ডিআইজি ও তিনজন পুলিশ সুপার পদমর্যদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জনা যায়।

প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ পুলিশের ডিআইজি (এনডিসি কোর্সে অংশগ্রহণ শেষে পুলিশ অধিদপ্তরে রিপোর্টকৃত) আবদুল্লাহ হেল বাকীকে বাংলাদেশ পুলিশ একাডেমি সারদার ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে।

আর বরিশাল মহানগর পুলিশের (বিএমপি) অতিরিক্ত কমিশনার (অতিরিক্ত ডিআইজি) মাহফুজুর রহমানকে ঢাকায় র‌্যাবের পরিচালক পদে, পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত ডিআইজি মো. মনিরুজ্জামানকে ঢাকার অ্যান্টি টেরোরিজমে, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামানকে অ্যান্টি টেরোরিজমে, ঢাকার অ্যান্টি টেরোরিজমের অতিরিক্ত ডিআইজি মো. হায়দার আলী খানকে পুলিশ অধিদপ্তরে বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপনে আরো বলা হয়, ঢাকা হাইওয়ে পুলিশের সুপার (প্রশাসন ও প্লানিং) মো. মুশফেকুর রহমানকে বাংলাদেশ পুলিশের বিশেষ শাখায় (এসবি), ঢাকা অষ্টম আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক মো. রাশিদুল ইসলাম খানকে ঢাকার ১৩তম এপিবিএনের অধিনায়ক হিসেবে বদলি করা হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত