ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জ উপজেলা সমিতির ইফতার ও দোয়া অনুষ্ঠিত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২০ মে ২০১৯, ২০:৫২

রামগঞ্জ উপজেলা সমিতির ইফতার ও দোয়া অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা সমিতির বার্ষিক ইফতার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় রাজধানীর ধানমণ্ডিতে এটি অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিল রামগঞ্জের রাজনীতিবিদ, সরকারী চাকুরীজীবী, ব্যবসায়ী, সাংবাদিক ও শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয়।

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ ড. আনোয়ার খানের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন রামগঞ্জ সংগঠনের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য আনম শামসুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শহিদুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিক মাহমুদ পিন্টু, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকম রুহুল আমিন, সাবেক মেয়র বেলাল আহম্মেদসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

সভাপতির বক্তব্যে সংসদ সদস্য আনোয়ার হোসেন খান বলেন, সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ব, মানবিকতা, ত্যাগ, সংযম ও আত্মশুদ্ধির মাস মাহে রমজান। একটি টেকসই ও আদর্শ জীবন গঠনের শিক্ষা নিয়ে আসে এই মাস। ইসলাম সাম্য-মৈত্রী, খোদাভীতি, আত্মসংযম, আত্মশুদ্ধি, শৃঙ্খলা, মমত্ববোধ, দান, ভালোবাসা ও ভ্রাতৃত্বের যে মহান শিক্ষা দিয়েছে, তা বাস্তবায়নের সুযোগ এনে দেয় রমজানের সিয়াম সাধনা। তাই এই রমজান থেকে নেয়া শিক্ষা আমাদের সারা বছর পালন করতে হবে।

  • সর্বশেষ
  • পঠিত