ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

দেশি-বিদেশি অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ২০ মে ২০১৯, ২১:৪৯

দেশি-বিদেশি অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক

নরসিংদীর পলাশে আজাহার খন্দকার (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে দেশি-বিদেশি বিপুল পরিমাণ অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১১। রোববার রাতে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ডাঙ্গা গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।

এসময় তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলিসহ ১টি ভরা ম্যাগজিন, ১টি ধারালো কিরিস, ২টি চাইনিজ কুড়াল, ১ টি হাইসা ও ৫টি রাম দা উদ্ধার করা হয়।

আটককৃত আজাহার খন্দকার ডাঙ্গা ইউনিয়নের মৃত ওয়াজেদ খন্দকারের ছেলে। এছাড়া তিনি ডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

র‌্যাব ১১ এর কোম্পানি কমান্ডার উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, আজাহার খন্দকার দীর্ঘদিন ধরে পলাশ থানার ডাংগা এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতিসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে রেখেছে। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে সংক্ষুব্ধ জনগণ কথা বলার এবং এর প্রতিকার চাওয়ার সাহস পেতো না। প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন ও ভয়ভীতি দেখিয়ে নিয়মিত চাঁদাবাজি করতো।

এসকল সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন ধরে র‌্যাব-১১ এর একটি বিশেষ দল তার ওপর গোয়েন্দা নজরদারি চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। সন্ত্রাসী কর্মকাণ্ড ও বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে পলাশ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

  • সর্বশেষ
  • পঠিত