ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

রেল লাইনের পাশ থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ২২ মে ২০১৯, ১৯:১৪  
আপডেট :
 ২২ মে ২০১৯, ১৯:১৫

সাংবাদিকের মরদেহ উদ্ধার

জামালপুর সদর উপজেলায় ইহসান ইবনে মিজান ওরফে ফাগুন (২১) নামে এক সাংবাদিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে রেলওয়ে পুলিশ উপজেলার রানাগাছা মধ্যপাড়া রেল লাইনের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে।

জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ মো: সালেমুজ্জামান ঘটনার সত্যতা নি:শ্চিত করেছেন।

নিহত ইহসান ইবনে মিজান অনলাইন নিউজ পোর্টাল প্রিয় ডটকমের সহকারী সম্পাদক। তিনি শেরপুর শহরের চকবাজার এলাকার এনটিভির সাংবাদিক কাকন রেজার ছেলে।

জামালপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ তাপস চন্দ্র পন্ডিত জানান, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে স্থানীয়দের খবরের ভিত্তিতে রানাগাছা মধ্য পাড়া এলাকায় রেল লাইনের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ের এক যুবককের লাশ উদ্ধার করা হয়।

মৃতদেহের মাথার বাম পাশে ভারী কিছু দিয়ে আঘাত করায় মাথা থেতলে মগজ বেরিয়ে গেছে। লাশের ময়না তদন্ত শেষে বেওয়ারিশ লাশ হিসেবে দাফনের উদ্যোগ নেয়া হয়। পরে তার পরিচয় জানা যায়।

নিহত সাংবাদিক ইহসান ইবনে মিজান ফাগুনের পিতা কাকন রেজা জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ৭টার সময় মুঠোফোনে ফাগুনের সাথে তার কথা হয়। সে তাকে জানিয়েছে বাস যোগে ঢাকা থেকে শেরপুরের বাড়িতে আসছে। এরপর রাতে আর বাড়ি ফেরেনি ফাগুন।

মঙ্গলবার রাত ও বুধবার বিভিন্ন স্থানে খোঁজাখুজির পরও ফাগুনের কোন সন্ধান মেলেনি। মঙ্গলবার রাতে জামালপুর সদর উপজেলার রানাগাছা থেকে রেল পুলিশের উদ্ধার করা লাশ ফাগুনের বলে সনাক্ত করেন তিনি।

ফাগুনের বাবা কাকন রেজা আরো বলেন, ফাগুনের সাথে কারো শত্রুতা নেই। কি কারণে দূর্বৃত্তরা তাকে খুন হয়েছে তার জানা নেই।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত