ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

ঈদে বাড়ি ফেরা নিয়ে শঙ্কায় কাদের

  ‌নিজস্ব প্র‌তি‌বেদক

প্রকাশ : ২৩ মে ২০১৯, ১৬:২১  
আপডেট :
 ২৩ মে ২০১৯, ১৬:২২

ঈদে বাড়ি ফেরা নিয়ে শঙ্কায় কাদের

ঈদে ঘরমুখো উত্তরাঞ্চলের মানুষের জন্য টঙ্গী-গাজীপুর সমস্যার কারণ হতে পারে বলে আশঙ্কা করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার দুপুরে রাজধানীর বনানীর সড়ক ভবনে ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে মতবিনিময় সভায় এমন আশঙ্কার কথা জানান তি‌নি।

ওবায়দুল কা‌দের বলেন, আমার আশঙ্কা হলো টঙ্গি গাজীপুর রাস্তা নিয়ে, এটা নিয়ে আমি উদ্বিগ্ন। রোড ট্রানজিটের কাজ চলমান থাকার কারণে কিছুটা সমস্যা হতে পারে। আমি উদ্বিগ্ন এবং আমার আশঙ্কা হলো টঙ্গী গাজীপুর রাস্তা নিয়ে। এছাড়া সারা দেশের আর কোথাও কোন সমস্যা হবে না। আমরা আশা করছি, গাজীপুরের মেয়র, পুলিশ ও বিআরটিএ সেটা সমাধান করবে।

বগুড়া-৬ আসনে মনোনয়ন নি‌য়ে বিএনপির নেতাদের সঙ্গে খালেদা জিয়ার দ্বিমতের বিষয়টিকে কিভাবে দেখছেন জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, এটা স্পষ্ট হয়ে গেল যে, বিএনপির নেতৃত্বে কোন সমন্নয় নেই।

মতবিনিময় সভায় মহাখালী, সায়দাবাদ ও গাবতলী তিনটি আন্তঃজেলা বাসটার্মিনালে থেকে যাত্রা নির্বিঘ্ন করার জন্য তিনটি আলাদা কমিটি করা হয়েছে বলে জানিয়েছেন বিআরটিএ এর অতিরিক্ত সচিব মো. মশিউর রহমান।

তিনি ব‌লেন, পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), সহকারী পুলিশ কমিশনার (ক্রাইম), সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক), সংশ্লিষ্ট থানা, ট্রাফিক ইন্সপেক্টর,পুলিশের পেট্রোল ইন্সপেক্টর, বাস টার্মিনালের মালিক সমিতির সভাপতি সাধারণ-সম্পাদক, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদককে রেখে তিনটি বাস টার্মিনালের কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/টিও/এসকে

  • সর্বশেষ
  • পঠিত