ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

বগুড়া-৬ আসনে মনোনয়নপত্র জমা দিলেন ৯ জন

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২৩ মে ২০১৯, ১৯:৩৫

বগুড়া-৬ আসনে মনোনয়নপত্র জমা দিলেন ৯ জন

বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে মোট ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে গিয়ে তারা এই মনোনয়নপত্র জমা দেন।

এর মধ্যে আওয়ামী লীগের ১ জন, বিএনপির ৩ জন, জাতীয় পার্টির ১ জন, বাংলাদেশ কংগ্রেস এর ১জন, মুসলিম লীগের ১জন ও স্বতন্ত্র ২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক টি জামান নিকেতা।

অন্যদিকে বিএনপির মনোনীত তিনজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন- সাবেক এমপি গোলাম মোহাম্মদ সিরাজ, খালেদা জিয়ার উপদেষ্টা এ্যাডভোকেট মাহবুবর রহমান ও জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা।

এছাড়া বাংলাদেশ কংগ্রেস দলের ড. মনসুর রহমান, বাংলাদেশ মুসলিম লীগের মুফতি রফিকুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সৈয়দ কবির আহম্মেদ মিঠু ও মোঃ মিনহাজ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এর আগে, গতকাল বুধবার (২২ মে) দুপুরে জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী নুরুল ইসলাম ওমর বুধবার দুপুরে মনোনয়নপত্র জমা দেন।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৬ আসনে বিএনপি প্রার্থী বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচিত হন। কিন্তু তিনি সপথ গ্রহণ না করায় আসনটি শূন্য হয়। আগামী ২৪ জুন সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এই আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত