ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

মটরসাইকেল ছিনিয়ে নিতে পাঠাও চালককে হত্যা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ মে ২০১৯, ২২:০৬

মটরসাইকেল ছিনিয়ে নিতে পাঠাও চালককে হত্যা

১০ দিন আগে রাজধানীর শ্যামলী থেকে নিখোঁজ হন রাইড শেয়ারিং অ্যাপ ‘পাঠাও’-এর চালক ইসমাইল হোসেন জিসানের (২৪)। বৃহস্পতিবার সকালে গাজীপুরের গাছা ইউনিয়নের কামারজুটি এলাকার মধ্য পাড়ার একটি বাড়ির সেপটিক ট্যাংকের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা মটরসাইকেল ছিনিয়ে নিতেই বিশ্ববিদ্যালয় পড়ুয়া এই ‘পাঠাও’ চালককে হত্যা করা হয়েছে।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম জানান, গত ১২ মে জিসান নিখোঁজ হওয়ার ঘটনায় করা সাধারণ ডায়েরির তদন্ত করতে গিয়ে হাসিবুল ইসলাম নামে এক যুবককে গতকাল বুধবার রাতে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে গাজীপুর থেকে জিসানের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ইসমাইল হোসেন জিসান (২৪) গাজীপুরের গাছা ইউনিয়নের বাসিন্দা। সে ইউরোপিয়ান বিশ্ববিদ্যালয়ের সিভিলের শেষ বর্ষের শিক্ষার্থী ছিল। লেখাপড়ার পাশাপাশি সে রাইড শেয়ারিং অ্যাপের মাধ্যমেসহ বাণিজ্যিকভাবে মটরসাইকেলে যাত্রী পরিবহন করত।

ওসি জানে আলম বলেন, জিসান মাঝে মাঝে কল্যাণপুরে বন্ধুর বাসায় থাকত। ধারণা করা হচ্ছে অফ লাইনে গাজীপুর যাওয়ার পর জিসানের মটর সাইকেল হাতিয়ে নিতে তাকে হত্যা করা হয়েছে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত