ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে ছাত্র ইউনিয়নের সভাপতির উপর হামলা

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৪ মে ২০১৯, ১২:০১  
আপডেট :
 ২৪ মে ২০১৯, ১২:১১

গোপালগঞ্জে ছাত্র ইউনিয়নের সভাপতির উপর হামলা

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বাবিদ্যালয় শাখা ছাত্র ইউনিয়নের সভাপতি রথীন্দ্রনাথ বাপ্পীর (৩০) উপর সন্ত্রাসী হামলার চালান হয়েছে। বৃহস্পতিবার রাতে শেখ সাহেরা খাতুন মেডিকেল কলেজের সামনে এ হামলার ঘটনা ঘটে।

হামলার শিকার আহত রথীন্দ্রনাথ বাপ্পী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বাবিদ্যালয়ের আন্তর্জাতিক সর্ম্পক বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

আহত রথীন্দ্রনাথ বাপ্পী জানান, রাতে শেখ সাহেরা খাতুন মেডিকেল কলেজের সামনে অবস্থান করছিলেন। এসময় ১০/১৫ জনের একদল যুবক তার উপর হামলা চালায় এবং বেধরক পিটিয়ে তাকে মারাত্মক আহত করে।

পরে অন্যান্য শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ-২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। তিনি আরো জানান, বেশ কয়েকদিন ধরে সন্ত্রাসীরা বাসাসহ তার উপর নজর রাখছিলেন।

এ ঘটনা শোনার পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বাবিদ্যালয় শাখা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক নাজমুল মিরনসহ শিক্ষার্থীরা হাসপাতালে ছুটে যান।

এদিকে বাপ্পীর উপর হামলার প্রতিবাদে রাতেই ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল করেছে ছাত্র ইউনিয়ন।

এ সম্পর্কে ওই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক নাজমুল মিরন জানান, সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে কৃষকের ধানের ন্যায্য মূল্যের দাবিতে মানববন্ধন করা হয়। ধারণা করা হচ্ছে এর জের ধরেই সভাপতির উপর হামলা চালানো হয়েছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত