ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বান্দরবানে হরতালের ডাক দিলো আওয়ামী লীগ

  বান্দরবান প্রতিনিধি

প্রকাশ : ২৫ মে ২০১৯, ২০:৩৭  
আপডেট :
 ২৫ মে ২০১৯, ২০:৪০

বান্দরবানে আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে হরতালের ডাক
অপহর‌ণের তিন‌দিন পর শনিবার দুপুরে জেলার রাজবিলার জর্ডানপাড়া থেকে আওয়ামী লীগ নেতা চথোয়াইমং মারমার মরদেহ উদ্ধার করে পুলিশ।

বান্দরবান পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও পৌর আওয়ামী লীগের সহসভাপ‌তি চথোয়াইমং মারমাকে অপহর‌ণের পর হত্যার প্রতিবাদে আগামীকাল রোববার অর্ধদিবস হরতালের ডাক দিয়েছে জেলা আওয়ামী লীগ। শনিবার বিকেলে দলের জরুরি বৈঠক শেষে এ ঘোষণা দেওয়া হয়।

এর আগে, অপহর‌ণের তিন‌দিন পর শনিবার দুপুরে জেলার রাজবিলার জর্ডানপাড়া থেকে আওয়ামী লীগ নেতা চথোয়াইমং মারমার মরদেহ উদ্ধার করে পুলিশ।

গত ২২ মে বুধবার রাত সা‌ড়ে নয়টার দি‌কে চ‌থোয়াইমং মারমা‌কে বালাঘাটার চড়ুইপাড়া এলাকা থে‌কে অস্ত্রের মুখে সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়। এর তিনদিন পর তার লাশ পাওয়া যায়।

এর আগে, গত ৭ মে সন্ত্রাসীরা জনসংহতি সমিতির কর্মী বিনয় তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। অপহরণ করা হয় ফোলাধন তংচঙ্গা নামের অপর কর্মীকে। এখনও তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

গত ৯ মে সন্ত্রাসীরা জনসংহতি সমিতির সমর্থক জয় মনি তঞ্চঙ্গ্যা কে গুলি করে হত্যা করে। ১৯ মে বান্দরবানের রাজবিলায় আওয়ামী লীগের সর্মথক ক্য চিং থোয়াই মারমাকে (২৭) অপহরণের পর গুলি করে হত্যা করে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত