ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

মোবাইল সেটের কারণে শিক্ষার্থী খুন

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২৬ মে ২০১৯, ১৮:৩২

মোবাইল সেটের কারণে শিক্ষার্থী খুন

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় মোবাইল ফোন চুরিকে কেন্দ্র করে প্রতিবেশী তরুণের ছুরিকাঘাতে তারিফ হাসান হৃদয় (১৯) নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। নিহত হৃদয় উপজেলার খুররম খান চৌধুরী ডিগ্রি কলেজের ২য় বর্ষের ছাত্র ছিলেন।

এ হত্যার ঘটনায় রোববার সকালে জিজ্ঞাসাবাদের জন্য শাহীন ও বাবলু নামে দুই তরুণকে আটক করেছে নান্দাইল থানার পুলিশ।

এর আগে শনিবার মধ্যরত রাত ২টার দিকে উপজেলার চরভেলামারী গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত হৃদয় একই উপজেলার চরভেলামারী গ্রামের মজিবুর রহমানের ছেলে বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, নিহত হৃদয়ের বাড়ি থেকে কিছুদিন আগে একটি মোবাইল ফোন চুরি হয়। মোবাইলটি নিহত হৃদয়ের প্রতিবেশী চাচাতো ভাই মো. ইলিয়াছ উদ্দিন চুরি করে তার প্রেমিকাকে উপহার দেয়। পরবর্তীতে ওই প্রেমিকার কাছ থেকে সাত হাজার টাকা দিয়ে হৃদয় মোবাইলটি উদ্ধার করে। এ নিয়ে দীর্ঘদিন ধরে উভয়ের মাঝে মনোমালিন্য চলে আসছিল। এরই জের ধরে শনিবার রাতে হৃদয়কে বাড়ি থেকে ডেকে নিয়ে ইলিয়াস ও তার সহযোগীরা ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা বাড়ির পাশে ছুরিকাঘাত অবস্থায় হৃদয়ের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

নান্দাইল মডেল থানার ওসি কামরুল ইসলাম মিঞা জানান, শনিবার রাতে বাড়ির পাশ থেকে হৃদয়ের মরদেহ উদ্ধার করা হয়। পরে রোববার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ দুই জনকে আটক করেছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত