ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

সৎ বাবার সহায়তায় তরুণীকে গণধর্ষণ

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ২৭ মে ২০১৯, ১৪:১৫

সৎ বাবার সহায়তায় তরুণীকে গণধর্ষণ

আশুলিয়ার জিরাবোয় সৎ বাবার সহযোগীতায় এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় সৎ বাবাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে আশুলিয়া থানা পুলিশ এই তথ্য নিশ্চিত করেন।

আটককৃরা হলো- পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার চরখালী গ্রামের মৃত জব্বার হাওয়ালাদারের ছেলে মো. সজিব হাওলাদার, রংপুর জেলার কাওনিয়া থানার গদাই গ্রামের ওসমান শেখের ছেলে মামুন শেখ, বরিশাল জেলার কোতায়ালীর থানর হিজলা গ্রামের গগন আলীর ছেলে নুরে আলম, গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানার হরিনাথপুর গ্রামের মো. আমিরুল ইসলামের ছেলে হাবিব। এছাড়া সৎ বাবা তাইজুল ইসলামের বাড়ি গাইবান্ধা জেলার সাদুল্লাহপুর থানার পশ্চিমখামার দশেলী গ্রামের বাসিন্দা।

ওই নারীর স্বামী জানান, গত ২ দিন আগে স্ত্রীকে আশুলিয়ার কাঠগড়ায় সৎ শশুর তাইজুল ইসলামের বাসায় রেখে আমি ৩ দিনের জন্য নারায়নগঞ্জে কাজে যাই। রোববার খবর পেয়ে আমি ছুটে আসি। আমি দোষীদের কঠিন শাস্তি চাই।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, রোববার দুপুরে খালার অসুস্থতার কথা বলে তরুণীকে কৌশলে সৎ বাবা তাইজুলের সহযোগিতায় জিরাবো একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গণধর্ষণ করে ৪ বখাটে। ভুক্তভোগী নারী বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে কাঠগড়া ও জিরাবো এলাকা থেকে আসামিদের আটক করা হয়। পরে ৫ দিনের রিমান্ড চেয়ে আসামিদের আদালতে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • পঠিত