ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬ আপডেট : ৪০ মিনিট আগে English

প্রকাশ : ১১ জুন ২০১৯, ২০:২৫

প্রিন্ট

নেত্রকোনা কারাগারে হাজতির মৃত্যু

নেত্রকোনা কারাগারে হাজতির মৃত্যু
নেত্রকোনা প্রতিনিধি

কেন্দুয়া থানার হত্যা মামলার আসামি মো. সাইদুল ইসলাম (২৫) মঙ্গলবার দুপুরে নেত্রকোনা জেলা কারাগারে মারা গেছেন। তিনি জেলার কেন্দুয়া উপজেলার কৈলাটী রামচন্দ্রপুর গ্রামের নয়েব আলীর ছেলে।

জেলা কারগার সূত্রে জানা গেছে, হত্যা মামলার আসামি মো. সাইদুল ইসলামকে গত ২১ মে আদালত থেকে জেলা কারাগারে পাঠানো হয়। মঙ্গলবার সকাল ১০টার দিকে স্বজনরা তার সাথে কারাগারের গেইটে দেখা করতে আসেন। পরিবারের লোকজনদের সাথে কথা বলার এক পর্যায়ে সাইদুল ইসলাম অসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে তাকে কারা হাসপাতালে নেয়া হয়। সেখানে তিনি বমি করেন। উন্নত চিকিৎসার জন্য বেলা পৌনে ১১টার দিকে সাইদুল ইসলামকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে দুপুর ১২টা ৫ মিনিটের দিকে হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নেত্রকোনা জেলা কারাগারের সুপার মো. আবদুল কদ্দুস বলেন, হত্যা মামলার আসামি সাইদুল ইসলাম কারাগারের গেইটে তার স্বজনদের সাথে কথা বলার সময় অসুস্থ হয়ে পড়ে। প্রাথমিক চিকিৎসা দিয়ে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। দুপুরে সেখানে সে মারা যায়।

নেত্রকোনা মডেল থানার ওসি তাজুল ইসলাম বলেন, এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত