ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬ অাপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ১১ জুন ২০১৯, ২২:১৬

প্রিন্ট

পুরস্কার পেলেন সিলেটের ৭ পুলিশ

পুরস্কার পেলেন সিলেটের ৭ পুলিশ
সিলেট প্রতিনিধি

সিলেট মহানগর পুলিশের সাতজন ভালো কাজের জন্য পুরস্কার পেলেন। তাদের মধ্যে চারজন উপপরিদর্শক (এসআই), দুজন সার্জেন্ট ও সহকারী উপপরিদর্শক (এএসআই)।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে নগরের নাইওরপুল এলাকায় মহানগর পুলিশের সদর দপ্তরে পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া তাদের পুরস্কৃত করেন।

এই কর্মকর্তারা হলেন সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার এসআই শেখ মো. ইয়াছিন, শাহপরান থানার এসআই রাজিব কুমার রায়, ডিবি পুলিশের এসআই মো. আবুল কালাম আজাদ ও শাওন মাহমুদ অপু, ট্রাফিক পুলিশের সার্জেন্ট মামুনুর রশিদ ভূঁইয়া ও নুরে আলম সিদ্দিকি এবং বিমানবন্দর থানার এএসআই আহসান কবির। তাদের বেশি সংখ্যক গ্রেপ্তারি পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিল ও জরিমানা আদায়ের জন্য পুরস্কৃত করা হয়।

এর আগে সকাল ১০টায় মহানগর পুলিশ লাইনসে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া পুলিশ সদস্যদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি পবিত্র ঈদুল ফিতরে মহানগরে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করায় সব পুলিশ সদস্যকে অভিনন্দন জানান। সভা শেষে মে মাসে ভালো কাজের জন্য মহানগর পুলিশের সাতজন কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close