ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬ আপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ১২ জুন ২০১৯, ১৬:১৫

প্রিন্ট

রাঙ্গাবালী উপজেলা নির্বাচন

ছেলের নির্বাচনী প্রচারণায় গিয়ে বাবার মৃত্যু

ছেলের নির্বাচনী প্রচারণায় গিয়ে বাবার মৃত্যু
পটুয়াখালী প্রতিনিধি

বাবা পেশায় ব্যবসায়ী ছিলেন। দু’চোখে স্বপ্ন ছিল ছেলে জনপ্রতিনিধি হবে। তাই নির্বাচনে অংশ নেওয়ার পর থেকেই ছেলের প্রচারণায় ব্যস্ত সময় পার করছিল। মঙ্গলবার বিকেলেও ছেলের গণসংযোগে অংশ নেন। কিন্তু আর কোনো কর্মসূচিতে অংশ নেওয়া হবে না। ছেলের জয়-পরাজয় না দেখেই না ফেরার দেশে চলে গেছেন বাবা।

নির্বাচনী প্রচারণায় গিয়ে মঙ্গলবার রাতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা ছাত্রলীগ সভাপতি খালিদ বিন ওয়ালিদ তালুকদারের বাবা রিয়াজ তালুকদার (৪৫) হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে উপজেলার খালগোড়া বাজারে ভাইস চেয়ারম্যান প্রার্থী ওয়ালিদ তালুকদারের উড়োজাহাজ প্রতীকের নির্বাচনী প্রচারণার গণসংযোগে গিয়ে ছেলের জন্য প্রতিদিনের মত ভোটারদের কাছে দোয়া চেয়েছেন রিয়াজ তালুকদার। কিন্তু প্রচারণায় শেষ হওয়ার আগেই ওইদিন রাতে রিয়াজ তালুকদার হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। খবর পেয়ে পরিবার সদস্যরা ছুঁটে যান। তবে কিছু বোঝার আগেই তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান। পরে বুধবার সকাল ১০টায় উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার নামাজে জানাজায় হাজারও মানুষের সমাগম ঘটে।

এদিকে ১৮ জুন অনুষ্ঠিতব্য নির্বাচনকে সামনে রেখে একজন ভাইস চেয়ারম্যান প্রার্থীর বাবার মৃত্যুতে পুরো উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত