ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

বিয়ের আসরে বর ও কনেপক্ষে মারামারি

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ১৪ জুন ২০১৯, ২২:২৭

বিয়ের আসরে বর ও কনেপক্ষে মারামারি

বিয়ে বাড়িতে বর পক্ষের লোকজনকে ‘যথাযথ সম্মান না করার’ অভিযোগকে কেন্দ্র করে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বরযাত্রীদের ওপর হামলা করেছে কনেপক্ষের লোকজন। এতে বরের ভগ্নিপতিসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। শুক্রবার বিকেলের দিকে উপজেলার কান্দিউড়া ইউনিয়নের বেজগাতী গ্রামে কনের বাড়িতে এ ঘটনাটি ঘটেছে।

আহতদের মধ্যে বরযাত্রী লিটন মিয়া (৩২), খেলন মিয়া (৩৫), রুবেল মিয়া (২৮), সোহাগ মিয়া (১৭) ও সোহেল মিয়াকে (২৫) কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বরের ভগ্নিপতি আহত ইনচান মিয়াসহ অন্য আহতরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঘটনার সূত্রে জানা যায়, শুক্রবার বেজগাতী গ্রামের রুক্কুল মিয়ার মেয়ে দিশা আক্তারের সঙ্গে একই উপজেলার মোজাফরপুর ইউনিয়নের চারিতলা গ্রামের মৃত আব্দুল হাফিজের ছেলে মজান মিয়ার বিয়ের আয়োজন করা হয়।

জানা যায়, বর রমজান মিয়া ৭০-৮০ জন বরযাত্রী নিয়ে জুম্মার নামাজের পরপরই কনের বাড়ি হাজির হন। এ সময় কনেপক্ষের লোকজন বরযাত্রীদের যথাযথ সম্মান না করার অভিযোগ ভগ্নিপতি ইনচান মিয়া কনেপক্ষের লোকজনের কাছে জানান।

এ নিয়ে দুইপক্ষের লোকজনের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে বরযাত্রীদের ওপর কনেপক্ষের লোকজন হামলা চালায়।

এ বিষয়ে কান্দিউড়া ইউপি’র চেয়ারম্যান শহীদুল্লাহ কায়সার বলেন, কথাকাটাকাটির একপর্যায়ে বর ও কনেপক্ষের লোকজনের মধ্যে হাতাহাতি হয়েছে। তবে বিষয়টি সমাঝোতার মাধ্যমে বিয়ে সম্পন্নের চেষ্টা চালাচ্ছেন বলে তিনি জানান।

  • সর্বশেষ
  • পঠিত