ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ১৫ জুন ২০১৯, ২১:৩০

নরসিংদীতে হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

নরসিংদীর মাধবদীতে সজিব হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে মাধবদী পৌর শহরের শীতলাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, সদর উপজেলার পাচঁদোনা এলাকার মজিদ দারোয়ানের ছেলে সজিব (২০) ও ব্রাক্ষণব্রাড়িয়া জেলার ছামুর ছেলে শিপন (১৮)। তারা মাধবদী পৌর শহরে ভাড়া বাসাতে থাকে।

নিহত সজিব মাধবদী পৌর শহরের উত্তরবিরামপুর এলাকার হযরত আলীর ছেলে।

মাধবদী থানা পুলিশ জানায়, গত ২৫ মে শনিবার রাত ৮ টার দিকে সজিবকে তার কর্মস্থল মাধবদীর ভগিরথপুর এলাকার নিলা ডাইং থেকে বন্ধু সুমন মুঠোফোনে ডেকে নিয়ে যায়। পরে তারা বেড়াতে যায় মেহেরপাড়া ইউনিয়নের দিঘীরপাড় (গেনেরবাজার) এলাকায়। রাত সাড়ে ৯টায় দিকে তাদের দুইজনকে অন্য বন্ধুরা ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

পথচারীরা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল নিয়ে যায়। হাসপাতালে তাদের অবস্থা সংকটাপন্ন দেখে ডাক্তারা তাদের ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করেন। ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে সজিবের মৃত্যু হয়। সুমনকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনায় পরের দিন রোববার নিহত সজিবের মামা জাকির হোসেন বাদি হয়ে পাঁচ জনকে আসামি করে মাধবদী থানা একটি হত্যা মামলা দায়ের করেন। এরই ধারাবাহিকতায় পুলিশ অভিযান চালিয়ে পৌর শহরের শীতলাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

মাধবদী থানার উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক বলেন, হত্যা মামলায় অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত