ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

মোটরসাইকেল চাপা দিয়ে বিধবাকে হত্যা

  কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুন ২০১৯, ১৮:৪৯

মোটরসাইকেল চাপা দিয়ে বিধবাকে হত্যা

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পাওনা টাকা চাইতে গিয়ে মোটরসাইকেল চাপায় আন্জু আরা (৪০) নামে বিধবা হত্যার শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে রোববার বেলা ১১টার দিকে ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালারহাট ডিএম দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকায়।

নিহত গৃহবধূ আন্জু আরা নাওডাঙ্গা ইউনিয়নের বালাটারী গ্রামের মৃত বাচ্চু মিয়ার স্ত্রী। তিনি ২ ছেলে, ৩ মেয়ের জননী ছিলেন।

এ ঘটনায় নিহত আন্জু আরার ছেলে দুদুল মিয়া ফুলবাড়ী থানায় রোববার বিকেলে রবিউল ইসলামসহ দুইজনের নামে হত্যা মামলা দায়ের করেছে।

নিহত গৃহবধূর জেঠাতো ভাই ও নাওডাঙ্গা ইউপির গ্রাম পুলিশ আব্দুল করিম জানান, তার বোন নিহত আন্জু আরা নাওডাঙ্গা ইউনিয়নের বালাটারী গ্রামের দুধ বিক্রেতা নবি মিয়ার ছেলে রবিউল ইসলামকে ১ লাখ টাকা ধার দেয়। টাকা দেয়ার ৬ মাস অতিবাহিত হলেও রবিউল ইসলাম তা পরিশোধ করতে টালবাহানা করে। এরমধ্যে আন্জু আরার মেয়ে রুমী অসুস্থ হয়ে রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি হলে তার চিকিৎসায় টাকার প্রয়োজন হয়। মেয়ের চিকিৎসার টাকার তাগিদে গৃহবধূ আন্জু আরা রোববার বলা ১১টার দিকে দেনাদার রবিউল ইসলামকে রাস্তায় দেখে পাওনা টাকা চাইতে গেলে মোটরসাইকেলে থাকা রবিউল ইসলাম ক্ষিপ্ত হয়ে ওঠে।

এসময় পাওনাদার আন্জু আরাকে কিল-ঘুষি মেরে রাস্তায় ফেলে দেয়। এরপর তাকে মোটরসাইকেল চাপা দিয়ে হত্যা করে সহযোগীদের নিয়ে সটকে পড়ে। পরে রাস্তা থেকে তার স্বজনরা আন্জু আরাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিলে চিকিৎসক তাকে মৃত-ঘোষণা করেন।

এ ব্যাপারে ফুুলবাড়ী থানার এসআই হাবিবুর রহমান জানান, নিহত গৃহবধূর ছেলের দায়ের করা হত্যা মামলটি গ্রহণ করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত