ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

রায়পুরে নারীকে হাত-পা বেঁধে গণধর্ষণ

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুন ২০১৯, ১৯:২৬

রায়পুরে নারীকে হাত-পা বেঁধে গণধর্ষণ

লক্ষ্মীপুরের রায়পুরে এক নারীকে হাত-পা বেঁধে গণধর্ষণের ঘটনায় দু’বখাটে যুবককে আটক করেছে পুলিশ। রোববার দুপুরে দুই অভিযুক্তকে রায়পুর উপজেলার চর আবাবিল এলাকা থেকে আটক করা হয়।

পরে আটক মাসুদ ও বাচ্চুকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গত বুধবার রাতে উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের ১নং ওয়ার্ডে ওই ধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, বুধবার গভীর রাতে কয়েকজন বখাটে ওই নারীর ঘরে ঢুকে তাকে হাত-পা বেঁধে দল বেঁধে ধর্ষণ করে। পরে তিনি অচেতন হয়ে পড়েন।

এ ঘটনা জানাজানির ভয়ে ধর্ষকরা নির্যাতিতা নারীকে রাতেই হাইমচর উপজেলায় নিয়ে প্রাকমিক চিকিৎসার ব্যবস্থা করে। বিষয়টি যেন কাউকে না বলেন ও বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো হয় ধর্ষিতা নারীকে।

পরে কোনো উপায় না দেখে ধর্ষিত মহিলা রোববার সকালে থানায় ঘটনাটি জানান। অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ দুই বখাটেকে আটক করে।

উত্তর চর আবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শহীদ উল্যাহ বি.এস.সি বলেন, ঘটনাটি আমি আজই শুনেছি। এ ধরনের ঘটনা খুবই দুঃখজনক।

হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পুলিশ পরিদর্শক বেলায়েত হোসেন জানান, এক নারীকে দল বেঁধে ধর্ষণের ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় রায়পুর থানায় চারজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন নির্যতিত নারীর স্বামী।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত