ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

মদপানে বাধায় দেয়ায় বড়ভাইকে কুপিয়ে খুন

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ১৭ জুন ২০১৯, ১৮:১৬

মদপানে বাধায় দেয়ায় বড়ভাইকে কুপিয়ে খুন

ময়মনসিংহের মুক্তাগাছায় মাদক সেবনে নিষেধ করায় আমির উদ্দিন (৮০) নামের বৃদ্ধকে কুপিয়ে খুন করেছে তার ছোটভাই লোকমান হোসেন তুরা (৫০)।

নিহত আমির উদ্দিন ও ঘাতক লোকমান সম্পর্কে চাচাতো ভাই। রোববার রাতে উপজেলার শশরা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ঘাতক লোকমানকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

মুক্তাগাছা থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ ও নিহতের পরিবার জানায়, লোকমান হোসেন তুরা প্রায়ই মদ ও গাঁজা সেবন করতেন। রোববার সন্ধ্যার পর বাড়ির কাছে একটি মুদি দোকানের সামনে মাচায় বসে মদ পান করছিলেন লোকমান। তখন আমিরসহ বাড়ির অন্যান্য লোকজন তাকে মদ পান করতে নিষেধ করেন। এতে আমিরসহ অন্যান্যদের সাথে লোকমানের মধ্যে বাগবিতণ্ডা হয়।

পরে রাত সাড়ে ১১টার দিকে লোকমান ধারালো দা দিয়ে আমিরকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেন। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আমিরকে উদ্ধার করে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে লোকমানকে আটক করে মুক্তাগাছা থানা পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ ঘটনায় এখনো মামলা হয়নি। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত