ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

এসপির বদলির আদেশ প্রত্যাহার দাবিতে মানববন্ধন

  কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৮ জুন ২০১৯, ১৯:৫৫

এসপির বদলির আদেশ প্রত্যাহার দাবিতে মানববন্ধন

কুড়িগ্রামের পুলিশ সুপার মেহেদুল করিমের (পিপিএম) বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সভা-সমাবেশ করেছে শিক্ষার্থীরা।

মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম প্রেস ক্লাব থেকে শহীদ মিনার চত্বর পর্যন্ত কুড়িগ্রাম-চিলমারী সড়কে দুই ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে খলিলগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা। এতে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য দেন, খলিলগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রীতা রানী দেব, সহকারী শিক্ষক আনোয়ারুল হক, হযরত আলী, মোশারফ হোসেন, শিক্ষার্থী রহমত আলী রনি, মিনারুল ইসলাম ও আফসানা শাহরিমা প্রমুখ।

বক্তারা বলেন, শিক্ষানুরাগী পুলিশ সুপার মেহেদুল করিম কুড়িগ্রামে আসার পর থেকে আইনশৃংখলার পাশাপাশি শিক্ষার উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখে চলেছেন। দায়িত্বে থাকা অবস্থায় তিনি খলিলগঞ্জ স্কুল অ্যান্ড কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের পাঠদানসহ গরিব শিক্ষার্থীদের সহায়তা করেছেন। পাশাপাশি নিজ খরচে শিক্ষার্থীদের জন্য ই-লাইব্রেরি স্থাপন করে লেখাপড়ায় উৎসাহিত করেছেন।

বক্তারা বলেন, তার আকস্মিক বদলির আদেশে আমরা হতভম্ব হয়ে পড়েছি। এ অবস্থায় তাকে আরো কিছু দিন কুড়িগ্রামে রাখা না হলে শিক্ষা ক্ষেত্রে এসব উন্নয়ন ভেস্তে যাবে। আমরা সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি তাকে আরো কিছু দিন কুড়িগ্রাম জেলায় পুলিশ সুপারের দায়িত্বে রাখা হোক।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত