ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

সেনাবাহিনীর মাইক্রোবাস খাদে পড়ে নিহত ১

  বান্দরবান প্রতিনিধি

প্রকাশ : ১৯ জুন ২০১৯, ২১:৫৯

সেনাবাহিনীর মাইক্রোবাস খাদে পড়ে নিহত ১

বান্দরবানে সেনাবাহিনীর একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। এতে ওই গাড়িতে থাকা সেনা সদস্য সার্জেন্ট ওবায়দুল্লাহ নামে একজনের মৃত্যু হয়েছে। এ সময় আরো সাত জন আহত হয়েছেন।

জানা যায়, বান্দরবান জেলা সদর থেকে সেনাবাহিনীর একটি মাইক্রোবাস রুমা যাবার পথে চিম্বুক-রুমা সড়কের ১২ মাইল নামক স্থানে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পাহাড়ের গভীর খাদে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই গাড়িতে থাকা ওবায়দুল্লাহ নামে একজন মারা যান। এ ঘটনায় আরও সাত জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় পাহাড়িরা ঘটনাস্থলে ছুটে গিয়ে হতাহতদের উদ্ধার করেন।

পরে আহতদের বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- সিভিল ইঞ্জিনিয়ার মাসুদ, সার্জেন্ট কামাল, করপোরাল ফারুক, সৈনিক হালিম, সৈনিক আরিফ, চালক রিটু ও হেলপাড় তপন।

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার মাজেদুর রহমান জানান, মাইক্রোবাস খাদে পড়ে দূর্ঘটনায় একজন মারা গেছেন। আহত অবস্থায় আরও সাত জন চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী আকবর বলেন, ‘রুমা যাবার পথে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে পাহাড়ের নিচে গভীর খাদে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত