ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

ঝালকাঠিতে শ্রমিকের মরদেহ উদ্ধার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৩ জুন ২০১৯, ০৮:৪৯

ঝালকাঠিতে শ্রমিকের মরদেহ উদ্ধার

ঝালকাঠিতে সড়ক নির্মাণ কাজে নিয়োজিত এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় ঝালকাঠি সদর উপজেলার রাজপাশা গ্রামের নির্মাণাধীন সড়কের পাশের একটি নালা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের নাম আলিম হাওলাদার (১৮)। তিনি ঝালকাঠি সদরের কৃষ্ণকাঠি এলাকার আইয়ুব আলী হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের রাজপাশা সোনাপুর সড়কের কার্পেটিংয়ের কাজ করেন আলিম হাওলাদারসহ বেশ কয়েকজন শ্রমিক। কাজ শেষে শুক্রবার (২১ জুন) রাতে সোনাপুর শ্রমিকদের থাকার জন্য তৈরি করা ব্যারাকে সবাই ঘুমাতে যায়। শনিবার সকাল থেকে আলিম নিখোঁজ হওয়ার খবর ছড়িয়ে পরলে স্বজনরা খোঁজাখুঁজি শুরু করে। পরে সন্ধ্যায় সোনাপুর এলাকার একটি নালায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

নিহতের চাচা মনির হোসেন হাওলাদার সাংবাদিকদের জানান, শুক্রবার রাতে তাস খেলায় বাঁধা দেওয়ায় ভাইয়ের ছেলে আলিমের সাথে অন্য শ্রমিকদের ঝগড়ার বিষয়টি স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি। পরিবারের ধারনা আলিমকে মারধর করে হত্যা করা হয়ে থাকতে পারে।

এ ব্যাপারে শেখেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই আব্দুল মালেক সাংবাদিকদের জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ ময়নাতদন্তে প্রেরণের প্রস্তুতি নেয়া হয়েছে।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি কি কারণে তার মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই জানা যাবে।

  • সর্বশেষ
  • পঠিত