ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দু’গ্রুপের হাতাহাতি

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ২৩ জুন ২০১৯, ১৩:৩৭

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দু’গ্রুপের হাতাহাতি

রাজশাহীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেওয়াকে কেন্দ্র করে শ্রমিক লীগের দু’গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। রোববার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফুলের ডালা নিয়ে মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে আসেন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সোহেলে রানার সমর্থকরা। তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চারনেতার প্রতিকৃতিতে ফুল দিতে চাইলে বাধা দেন শ্রমিক লীগের সভাপতি আবুল খায়েরের সমর্থকরা। এনিয়ে দু'পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে এনিয়ে দু'গ্রুপে হাতাহাতি শুরু হয়।

মহানগর শ্রমিক লীগের নেতা সাগর জানান, সবাই মিলে ফুল দেওয়ার কথা। কিন্তু সাধারণ সম্পাদক তার অনুসারীদের নিয়ে একাই ফুল দিতে যান। এ নিয়েই হাতাহাতির ঘটনার সূত্রপাত।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেন, শ্রমিক লীগের দু’গ্রুপের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিলো। তিনি গিয়ে সেটি মিটিয়ে দিয়েছেন। পরে শান্তিপূর্ণ পরিবেশেই প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত