ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

পায়ুপথে বাতাস দেয়ায় চাতাল শ্রমিকের মৃত্যু

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ২৩ জুন ২০১৯, ২১:৫৪

পায়ুপথে বাতাস দেয়ায় চাতাল শ্রমিকের মৃত্যু

পূর্বধলায় পায়ুপথে বাতাস দেয়ায় চাতাল কল শ্রমিক শফিকুল ইসলামের (৩৩) মৃত্যু হয়েছে বলে অভিযোগে উঠেছে রনি মিয়ার (৩০) বিরুদ্ধে। পুলিশ রোববার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত শফিকুল ইসলাম উপজেলার নারান্দিয়া ইউনিয়নের বাঘড়া গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় নেত্রকোনা সদর উপজেলার বৌলাম এলাকার শাহ সুলতান অটোরাইস মিলে।

পুলিশ সূত্রে জানা গেছে, লাল মিয়ার শাহ সুলতান অটোরাইস মিলে শফিকুল ইসলাম ও সদর উপজেলার বৌলাম গ্রামের মৃত আবদুল মন্নাছের ছেলে রনি মিয়া শ্রমিকের কাজ করত। শনিবার সন্ধ্যায় শফিকুল ইসলাম কাজ শেষে ওই মিলের একটি পানির ট্যাপে হাত-মুখ ধোয়ার সময় বাতাসে তার পরনের লুঙ্গি উপরে উঠে যায়।

এ সময় রনি চাতাল কলের হাওয়ার মেশিনের নল শফিকুলের পায়ুপথে ঢুকিয়ে দেয়। এতে শফিকুলের পেটের ভেতরে বাতাস ঢুকে পড়লে সে অসুস্থ হয়ে পড়ে।

এলাকাবাসী শফিকুল ইসলামকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত আড়াইটার দিকে শফিকুল মারা যান।

এদিকে ময়না তদন্ত ছাড়াই তার লাশ দাফনের চেষ্টা করে এলাকাবাসী ও পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পূর্বধলা থানার আওতাধীন শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজহারুল ইসলাম জানান, শফিকুল ইসলামের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত