ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৩ মিনিট আগে
শিরোনাম

এসপির নাম ভাঙিয়ে প্রতারণা, যুবক আটক

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৪ জুন ২০১৯, ১৮:৪১

এসপির নাম ভাঙিয়ে প্রতারণা, যুবক আটক

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাতের নিকটাত্মীয় পরিচয়ে পুলিশ সদস্য পদে চাকরি পাইয়ে দেয়ার কথা বলে ১০ লাখ টাকা নেয়ার অভিযোগে শাকিল হোসেন (৩০) নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার দুপুর দেড়টার দিকে কুষ্টিয়া পৌর অডিটোরিয়ামের সামনে ঘুষের টাকা লেনদেন হচ্ছে এমন সংবাদ পেয়ে সেখানে গোয়েন্দা পুলিশের অভিযান চালিয়ে শাকিল নামের ওই যুবককে দশ লাখ টাকার একটি চেকসহ আটক করা হয় বলে পুলিশ জানায়।

আটক শাকিল হোসেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার মধ্যপাড়া গ্রামের সাহাবুদ্দিনের ছেলে।

এবিষয়ে কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভির আরাফাত বলেন, আমার আত্মীয় পরিচয় দিয়ে আগামী ১ জুলাই পুলিশ সদস্য নিয়োগের নির্ধারিত দিনে চাকরি নিশ্চিত করার কথা বলে এক তরুণীর কাছে থেকে ১০ লাখ টাকার চুক্তিতে টাকা লেনদেন হচ্ছে এমন অভিযোগ পেয়েই শাকিল নামের যুবককে হাতেনাতে আটক করা হয়েছে। অভিযোগ আছে সে আরো বেশ কয়েক জনের কাছ থেকে প্রতারণা করে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে। ওই যুবকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

সেই সাথে সর্বসাধারণকে সতর্ক করে এসপি বলেন, আগামী ১ জুলাই কুষ্টিয়া পুলিশ লাইনে পুলিশ সদস্য পদে লোক নিয়োগ হবে। যারা যোগ্য হবেন সরকার নির্ধারিত ফি ১০০ টাকায় তাদের চাকরি দেয়া হবে। কোনো অবৈধ প্রক্রিয়ায় টাকা লেনদেন থেকে বিরত থাকার অনুরোধ করেন তিনি। এমন কোনো অভিযোগের সত্যতা পেলে তার বিরুদ্ধে আইনি নেয়া হবে বলেও জানান এসপি।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত