ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

প্রতিপক্ষের গুলিতে যুবক নিহত

  নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ২৫ জুন ২০১৯, ২০:৫২

প্রতিপক্ষের গুলিতে যুবক নিহত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকায় আধিপত্য বিস্তারের জেরে সম্রাট বাহিনীর সন্ত্রাসীদের গুলিতে মো. শাহাদাত হোসেন (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকাল ৩টায় পৌরহাজীপুরে গুলিতে আহত হওয়ার পর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, নিহত শাহাদাত সন্ত্রাসী খালাসী সুমন বাহিনীর সক্রিয় সদস্য ছিরেন। তার বিরুদ্ধেও থানায় একাধিক মামলা রয়েছে।

দীর্ঘদিন ধরে সম্রাট ও খালাসি সুমন বাহিনীর মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছে। তারা দুইজনই পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। ইতোমধ্যে অস্ত্রসহ খালাসি সুমন পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে জেলহাজতে।

স্থানীয় সূত্রে জানা যায় হাজিপুরে যুবলীগের সম্রাট গ্রুপ ও সুমন গ্রুপের নেতাকর্মীদের মধ্যে বিরোধ চলে আসছিলো। তারা একই বাড়ির। একে অপরের আত্মীয়।

নিহত শাহাদাতের পরিবার জানায়, বিকালে শাহাদাত বাড়ি থেকে বের হয়ে পাশের দোকানে যাচ্ছিল। হঠাৎ করে সম্রাটের লোকজন অস্ত্র নিয়ে এসে প্রকাশ্যে রাস্তার ওপর তার বুকে গুলি করে চলে যায়। স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরিবারের দাবি শাহাদাত কোনো বাহিনীর সদস্য নয়।

এ বিষয়ে নোয়াখালীর বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ জানান, শাহাদাত তার লোকজন নিয়ে সম্রাট বাহিনীর সদস্য শুভকে খুঁজতে তার বাড়ির সামনে গেলে শুভও লোকজনসহ অস্ত্র নিয়ে বের হয়। পরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শুভর পক্ষের গুলিতে শাহাদাত মারা যায়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত