ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বাড়ির পাশ থেকে শিশুর মরদেহ উদ্ধার

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১৪:২৩

বাড়ির পাশ থেকে শিশুর মরদেহ উদ্ধার

নাটোরের বড়াইগ্রামে বাড়ির পাশের একটি জঙ্গল থেকে হাসান আলী নামে ১০ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার মৃধা কচুয়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত হাসান আলী একই এলাকার আব্দুল হালিমের ছেলে। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা এটা একটি হত্যাকান্ড।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার দাস ও এলাকাবাসী জানায়, প্রতিদিনের মত মঙ্গলবার রাতে শিশু হাসান হাসান তার মা ও বাবার সাথে খাওয়া দাওয়া শেষে তাদের সাথে ঘুমিয়ে পড়ে। পরে রাতের কোন এক সময় দুর্বৃত্তরা হাসান আলীর ঘরে প্রবেশ করে। পরে শিশু হাসানকে হত্যা করে বাড়ীর পিছনে জঙ্গলে ফেলে রেখে চলে যায়।

হাসানের বাবা ও মা হাসানকে ঘরে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করে। খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ীর পিছনে একটি জঙ্গলে হাসানের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে বুধবার সকাল ৬টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সে সময় হাসানের মা রিনা বেগমকে অচেতন অবস্থায় উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সুস্থ হওয়ার পরে পুলিশ শিশুটির মা রিনা বেগম এবং বাবা হালিমকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে।

তবে এখনো পর্যন্ত হত্যাকান্ডের রহস্য উদঘাটন করা সম্ভব হয়নি। প্রাথমিক সুরৎহাল প্রতিবেদন তৈরীর পর শিশুটির মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত