ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

পুলিশ কনস্টেবল নিয়োগে অর্থ লেনদেন, আটক ২

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১৪:৪৩

পুলিশ কনস্টেবল নিয়োগে অর্থ লেনদেন, আটক ২

সাতক্ষীরায় পুলিশ কনস্টেবল নিয়োগে অর্থ লেনদেনের সময় ১১ লাখ টাকা, পরিক্ষার্থী ও দালালসহ দুই জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি পুলিশ)।

মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরা বকচরা এলাকার জেলা মৎস অফিসের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলো, সাতক্ষীরা সদর উপজেলার বল্লী এলাকার মোঃ আবুল হোসেনের ছেলে আসাদুজ্জামান ও কলারোয়া উপজেলার নারায়নপুর গ্রামের হাবীবুর রহমানের ছেলে দেলোয়ার হোসেন।

এ ব্যাপারে গোয়েন্দা পুলিশের এস আই হাবিবুর রহমান সাতক্ষীরা সদর থানায় বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান জানান, পুলিশের নিয়োগে অনিয়ম এড়াতে এবং সৎ পুলিশ সদস্য তৈরি করতে মাত্র ১০০ টাকায় চাকরি দেওয়ার ঘোষনা দেওয়া হয়। তার ধারাবাহিকতায় সাতক্ষীরা জেলার সকল স্থানে মাইকিং করে গত ২২ জুন থেকে সচ্ছতার মধ্যদিয়ে নিয়োগ প্রক্রিয়া কার্যক্রম শুরু হয়েছে। এর মধ্যে ২৫ জুন মঙ্গলবার হঠাৎ জেলা পুলিশের নিকট গোপন খবর আসে পুলিশ সদস্য নিয়োগের কথা বলে আসাদুজ্জামান নামে এক প্রতারক নারায়নপুর গ্রামের দেলোয়ার হোসেন নামে এক পরিক্ষার্থীর নিকট থেকে ১১ লাখ টাকা চুক্তিতে দেনদরবার করছে।

তিনি বলেন, এমন খবর আসার সাথে সাথে সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম সাতক্ষীরা জেলা মৎস্য অফিসের সামনে অভিযান চালায়। সেখানে একটি ব্যাগে রাখা ১১ লাখ টাকা সহ পরিক্ষার্থী ও দালাল প্রতারকসহ দুই জনকে হাতে নাতে আটক করে। যাচাই-বাচাই শেষে ওই প্রতারক দালাল আসাদুজ্জামান ও পরিক্ষার্থী দেলোয়ারের বিরুদ্ধে মামলা শেষে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত