ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

প্রতিপক্ষের কুড়ালের আঘাতে নিহত ১

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১৬:৪৬

প্রতিপক্ষের কুড়ালের আঘাতে নিহত ১

দিনাজপুরের নবাবগঞ্জে পানি নিস্কাশনের নালা তৈরিকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে জামাল হোসেন (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এই হত্যাকাণ্ডের সাথে জড়িত ৩ জনকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিহত জামাল হোসেন নবাবগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ ইউনিয়নের হরিপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

স্থানীয় সাংবাদিক ইয়ামিন জানান, মঙ্গলবার রাতে বৈরী আবহাওয়ার কারণে বাড়ির খুলিয়ানে পানি নিস্কাশনের নালা তৈরি করতে যান নিহত জামালের বড় বোন সোনাবানু (৫৫)। এসময় একই গ্রামের ইছার উদ্দিন তাদেরকে পানি নিষ্কাশনের নালা তৈরিতে বাধা দেয়।

এ নিয়ে তর্কবির্তকের একপর্যায়ে ইছার উদ্দিন ও তার দলবল ধারালো অস্ত্র নিয়ে জামাল হোসেন ও তার পরিবারের সদস্যদের ঘেরাও করে। তাদেরই বাড়ির সামনে জামাল হোসেনকে কুড়াল দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। এ সময় বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে এলাকাবাসী ঘটনাস্থলে এলে ইছার উদ্দিন তার দলবল নিয়ে পালিয়ে যায়।

এদিকে জামাল হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৩ জন।

নবাবগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে। থানায় হত্যা মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত