ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ভাতিজার হাতে চাচা খুন

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুন ২০১৯, ০০:৩৪

ভাতিজার হাতে চাচা খুন

পাবনার সুজানগরে পারিবারিক বিরোধের জেরে ভাতিজার ছুরিকাঘাতে চাচা কালাম হোসেন (৪৫) খুন হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ভাতিজাকে আটক করেছে পুলিশ। বুধবার (২৬ জুন) দিবাগত রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত চাচা কালাম হোসেন উপজেলার দুলাই ইউনিয়নের শান্তিপুর বেতুরিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। আটক ভাতিজা রিপন একই গ্রামের হানিফ হোসেনের ছেলে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলাম জানান, ঘটনার পরপরই ভাতিজা রিপনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের মর্গে রাখা হয়েছে। মামলার প্রস্ততি চলছে।

ঘটনার ব্যাপারে দুলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান জানান, বাড়ির আঙ্গিনায় একটি গাছ নিজেদের সীমানায় দাবি করে দুই ভাই কালাম ও হানিফ পরিবারের মধ্যে বিরোধ দেখা দেয়। এ নিয়ে স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসার দিনও ধার্য করা হয়।

কিন্তু এরই মধ্যে বুধবার রাত নয়টার দিকে এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ভাতিজা রিপন তার চাচা কালাম হোসেনকে ছুরিকাঘাত করে।

এতে কালামসহ অন্তত চারজন আহত হয়। তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চাচা কালামকে মৃত ঘোষণা করে। আহত আবু তালেব, জামাল হোসেন ও সাজাই হোসেন চিকিৎসাধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত