ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বিয়ের প্রলোভনে ধর্ষণ, পুলিশের সেই এসআই ক্লোজড

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুন ২০১৯, ০১:৫৬  
আপডেট :
 ২৭ জুন ২০১৯, ০২:০২

পুলিশের সেই এসআই ক্লোজড

বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগে চুয়াডাঙ্গার দামুড়হুদা থানার এএসআই পলাশকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

গত ২০ জুন বৃহস্পতিবার দামুড়হুদা থানায় ওই যুবতীর করা ধর্ষণের অভিযোগে এএসআই পলাশকে ২২ জুন শনিবার দামুড়হুদা থানা থেকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

বুধবার রাতে মোবাইল ফোনে বাংলাদেশ জার্নালের প্রতিনিধিকে এ বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান।

জানা গেছে, এএসআই পলাশ জীবননগর থানায় থাকাকালীন ওই এলাকার এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রেমের সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই মেয়ের সঙ্গে দীর্ঘদিন শারীরিক সম্পর্ক ছিল তার।

দামুড়হুদা থানায় যোগদানের পর গত ১৮ জুন এএসআই পলাশ থানা থেকে ছুটি নিয়ে ওই মেয়ের সঙ্গে সিরাজগঞ্জে ঘুরতে যায়। ওখানে একটি বাসায় স্ত্রী পরিচয়ে দুইদিন থাকার পর ফের চুয়াডাঙ্গায় ফিরে আসে।

পরবর্তীতে ওই মেয়ে বিয়ের জন্য পলাশকে চাপ দিলে পলাশ বিয়ে করতে অস্বীকৃতি জানায়। উপায় না পেয়ে ওই যুবতী গত ২০ জুন দামুড়হুদা থানায় পলাশের বিরুদ্ধে ধর্ষণের লিখিত অভিযোগ করে। অভিযোগ পাওয়ার পর পলাশকে দামুড়হুদা থানা থেকে পুলিশ লাইনে ক্লোজড করার নির্দেশ দেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার।

এ ব্যাপারে পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, বর্তমানে ঘটনাটি তদন্তের জন্য জেলা পুলিশের একজন উচ্চতম কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত