ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

ভাতিজার যৌন হয়রানির প্রতিবাদ করায় প্রাণ গেলো নার্সের

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুন ২০১৯, ১৭:৩৪  
আপডেট :
 ২৭ জুন ২০১৯, ১৭:৩৬

ভাতিজার যৌন হয়রানির প্রতিবাদ করায় প্রাণ গেলো নার্সের

গততকাল বুধবার বরগুনায় প্রকাশ্যে রিফাত শরীফ (২৩) নামে এক যুবককে তার স্ত্রীর সামনে কুপিয়ে হত্যার ঘটনার রেশ কাটতে না কাটতেই যৌন হয়রানির প্রতিবাদ করায় হাসপাতালে যাওয়ার পথে বখাটে ভাতিজার ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছেন এক নার্স। গত ২০ জুন (বৃহস্পতিবার) ঠাকুরগাঁও শহরের মাদরাসাপাড়া এলাকায় নার্স তানজিনা আক্তারকে (২০) ছুরিকাঘাতে গুরুতর আহত করে জীবন নামে এক বখাটে। পরে সাতদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত তানজিনা আক্তার শহরের গ্রামীণ চক্ষু হাসপাতালের নার্স ও সালন্দর ইউনিয়নের মাদরাসাপাড়া গ্রামের হামিদ আলীর মেয়ে। বখাটে যুবক মোহাম্মদ জীবন তার দুঃসম্পর্কের এক ভাইয়ের ছেলে।

জানা যায়, গত ২০ জুন (বৃহস্পতিবার) ঠাকুরগাঁও শহরের মাদরাসাপাড়া এলাকায় জীবন নামে এক বখাটের ধারালো ছুরির আঘাতে গুরুতর আহত হন তানজিনা আক্তার। ওই দিন সকাল সাড়ে ৮টার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় আগে থেকে রাস্তায় ওঁৎ পেতে থাকা বখাটে জীবন গতিরোধ করে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। তানজিনার চিৎকারে এলাকাবাসী ছুটে এলে জীবন পালিয়ে যায়। পরে এলাকাবাসী জীবনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

তানজিনার বাবা হামিদ আলী অভিযোগ করে বলেন, জীবন প্রতিদিন এলাকার বিভিন্ন মেয়েদের উক্ত্যক্ত করত। ভুক্তভোগী স্কুলপড়ুয়া মেয়েরা তানজিনাকে এ বিষয়ে অভিযোগ করত। বিষয়টি নিয়ে জীবনকে শাসন করে তানজিনা। এ কারণে আমার মেয়েকে ছুরিকাঘাত করে জীবন।

ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, আমরা ঘটনাটি জেনেছি। তবে এ ঘটনায় এখনো থানায় কোনো মামলা হয়নি। অভিযোগ পেলে আমরা আইনি ব্যবস্থা নেব।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত