ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বিএসএফের গুলিতে যুবক আহত

  বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুন ২০১৯, ১৮:২৯

বিএসএফের গুলিতে যুবক আহত

যশোরের বেনাপোলের পুটখালী সীমান্তে বৃহস্পতিবার ভোরে ভারতীয় সীমান্তরক্ষী বিএসএফের গুলিতে মনিরুল ইসলাম মনি (৩৮) নামে এক বাংলাদেশি যুবক আহত হয়েছে।

আহত মনিরুল ইসলাম বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের জেলেপাড়া এলাকার গুলজার হোসেনের ছেলে। ভারত থেকে গরু আনার (রাখাল) কাজ করতো সে।

মনিরুলের স্বজনেরা জানান, মনিরুল ভারত থেকে গরু আনার জন্য বৃহস্পতিবার ভোরে ভারত সীমান্তে যায়। গরু নিয়ে বাংলাদেশের পুটখালি সীমান্তে প্রবেশের সময় পুটখালির বিপরীতে ভারতীয় আংরাইল বিএসএফ ক্যাম্পের সদস্যরা তার উপর গুলি চালায়। একটি গুলি তার বাম পিঠে লাগলে সে সেখানে লুটিয়ে পড়ে। এ সময় তার সাথে থাকা অন্য রাখালরা তাকে বাংলাদেশের অভ্যন্তরে নিয়ে আসে। সেখান থেকে তাকে উদ্ধার করে দ্রুত যশোর নিয়ে যাওয়া হয়। বর্তমানে সে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় পুটখালি ইউনিয়নের চেয়ারম্যান হাদিউজ্জামান জানান, আমরা শুনেছি পুটখালি সীমান্তে এক গরুর রাখালকে বিএসএফ গুলি করেছে। সামান্য আহত হয়েছে। বিস্তারিত কিছুই জানি না।

এ ব্যাপারে ২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী কোম্পানি কমান্ডার সুবেদার মশিউর রহমান জানান, এ রকম ঘটনা বিভিন্ন লোকের মুখে শুনেছি। গুলির ঘটনা আমাদের নলেজের বাইরে। ঘটনা ঘটার পর পরই তাকে যশোর নিয়ে গেছে এ জন্য আমরা কিছুই জানতে পারেনি। তার স্বজনেরাও কিছুই জানাননি। বিষয়টি খোঁজ খবর নিয়ে আপনাদের পরে জানাবো।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত