ঢাকা, সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬ অাপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ২৭ জুন ২০১৯, ২২:১৩

প্রিন্ট

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এতে এক নারী আরোহী মারাত্মকভাবে আহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকাল ৫ টায় পৌর এলাকার মাদিলাহাট চাঁদপাড়া কালভার্ট সংলগ্ন স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতের একজন মোটরসাইকেল চালকের নাম জালাল উদ্দীন (৫০)। তিনি দাদুল চৌকিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক ও কাজীহাল ইউনিয়নের চৌকিয়াপাড়া গ্রামের মছির উদ্দীনের ছেলে।

অপর মোটর সাইকেল চালক মেহেদী হাসান (২০)। ফুলবাড়ী পৌর এলাকার দক্ষিন কৃষ্ণপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

এই দুর্ঘটনায় নিহত জালাল উদ্দীনের স্ত্রী ফেরদৌসী বেগম গুরুতর আহত অবস্থায় দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফকরুল ইসলাম জানান, দাদুল চকিয়াপাড়া উচ্চ বিল্যালয়ের শরীর চর্চা শিক্ষক জালাল উদ্দিন (৫৫) ও তার স্ত্রী আদমপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফেরদৌসি আরা স্কুল ছুটির পর একটি মটর সাইকেল যোগে ফুলবাড়ী আসার পথে মাদিলাহাট চাদপাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা গ্লামার মটর সাইকেল (নম্বর বিহীন)-এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি জানান, এতে ঘটনাস্থলেই জালাল উদ্দিন এর মৃত্যু হয় এবং অপর মটর সাইকেল চালক মেহেদি (২০) কে রংপুর মেডিকেলে নেয়ার পথে সে মৃত্যুবরণ করেন। মটর সাইকেলের অপর আরোহী ফেরদৌসি আরা (৪৫) কে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ঘটনা স্থল থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া দুটি মোটর সাইকেল উদ্ধার করে ফুলবাড়ী থানায় নিয়ে গেছে। এ ব্যাপারে থানায় পৃথক পৃথক দুটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close