ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

৯৯৯ নম্বরে কল করে স্কুলছাত্রীর ধর্ষককে আটক

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৮ জুন ২০১৯, ১৭:০৪

৯৯৯ নম্বরে কল করে স্কুলছাত্রীর ধর্ষককে আটক

৯৯৯ নম্বরে অভিযোগ করার সাথে সাথে কোতোয়ালি মডেল থানা পুলিশ স্কুলছাত্রী ধর্ষণে অভিযুক্ত বারেক হাওলাদারকে আটক করেছে। বারেক বরিশাল নগরীর রসুলপুর কলোনীর বাসিন্দা।

তিনি রসুলপুরের বাসিন্দা আনন্দ স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম।

এ ঘটনায় শুক্রবার দুপুরে নির্যাতিতার মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনার পর বিকেলে পুলিশের হাতে আটক হয় বারেক।

নির্যাতিতার মা জানান, স্কুলের পরীক্ষা শেষে বাসায় ফিরে মেয়ে আমার কাছে খাবার চায়। ঘরে খাবার না থাকায় আমি তাকে এলাকার দোকানে পাঠাই খাবার কেনার জন্য। পথে একই এলাকার বাসিন্দা বারেক হাওলাদারের সাথে আমার মেয়ের দেখা হয়। বারেক তাকে আম ও বিস্কুট দেয়ার কথা বলে নিজের বাসায় নিয়ে ধর্ষণ করে।

আমার মেয়ে ঘরে ফিরে ঘটনাটি জানালে আমি ঘনিষ্ঠ প্রতিবেশিকে তা জানাই। তিনি ৯৯৯ নম্বরে কল করে অভিযোগ দেয়ার পরপরই পুলিশে এসে আমাদের সহযোগিতায় ধর্ষক বারেককে আটক করে।

এ ব্যাপারে ওসি নুরুল ইসলাম বলেন, ৯৯৯ নম্বরে অভিযোগ দেয়ার পর সেখান থেকে আমাদের অবহিত করা হয়। এরপর রসুলপুর কলোনিতে অভিযান চালিয়ে ধর্ষক বারেককে আটক করা হয়। দুপুরে নির্যাতিতার মা বাদী হয়ে একমাত্র বারেককে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন।

ওই মামলায় বারেককে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত