ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

নাজিরপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ০১ জুলাই ২০১৯, ১৬:৪৪

নাজিরপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পিরোজপুরের নাজিরপুরে ১৮ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বানিয়ারী এলাকার মেনাজ শেখের দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১৮ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। আটক জুয়েল শেখ (১৮) ওই গ্রামের আশরাফ শেখের ছেলে ও শওকত খান (৪৫) একই গ্রামের মৃত মোসলেম খানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিক্তিতে সোমবার সকালে মাটিভাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পুলিশ পরিদর্শক আব্দুর রহিমের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার পশ্চিম বানিয়ারী এলাকা থেকে তাদের আটক করে।

নাজিরপুর থানার ওসি মো. মুনিরুল ইসলাম মুনির বলেন, আটকরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।

মাদক ব্যবসায় বাধা দেয়ায় তিন যুবককে পেটালেন ইউপি সদস্য

পিরোজপুরের নাজিরপুরে মাদক ব্যবসার প্রতিবাদ করায় তিন যুবককে পিটিয়ে জখম করেছে স্থানীয় এক ইউপি সদস্য। গত রোববার রাতে উপজেলার পশ্চিম বুইচাকাঠী এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের ওই রাতেই নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, উপজেলার সেখমাটিয়া ইউনিয়নের মৌখালী গ্রামের লতিফ শেখের ছেলে মাসুম শেখ (২০), একই গ্রামের শ্রীপতি মন্ডলের ছেলে সজল মন্ডল ও পশ্চিম বুইচাকাঠী গ্রামের সোবাহান হাওলাদারের ছেলে লোকমান হাওলাদার।

এ ঘটনায় আহত মাসুম শেখের বড়ভাই হাসান শেখ ওই ইউপি সদস্যের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত ইউপি সদস্যের নাম শহিদুল মোল্লা। তিনি উপজেলার সেখমাটিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত