ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

যৌথবাহিনীর অভিযানে ইউপিডিএফ’র ৩ ক্যাডার আটক

  রাঙামাটি প্রতিনিধি

প্রকাশ : ০৫ জুলাই ২০১৯, ০৯:১০

যৌথবাহিনীর অভিযানে ইউপিডিএফ’র ৩ ক্যাডার আটক

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় যৌথবাহিনীর অভিযান চালিয়ে ইউপিডিএফ’র (প্রসীত গ্রুপ) তিন সশস্ত্র ক্যাডারকে আটক করেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে নানিয়ারচর থানা সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়।

আটকরা হলেন, চিত্তি চাকমা ওরফে পল্লব চাকমা (৩২), উচি থৈ মারমা (১৮) এবং উথোয়াই অং মারমা (২৯।

যৌথবাহিনী সূত্র জানায়, গোপন সংবাদে বৃহস্পতিবার দুপুরে নানিয়ারচর উপজেলার তৈনাপাড়া এলাকায় অভিযান চালায় যৌথবাহিনী। অভিযানে পল্লব চাকমাকে নেশাগ্রস্ত অবস্থায় তার বাড়ি থেকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি এলজি ও তিন রাউন্ড গুলি জব্দ করা হয়।

অপরদিকে যৌথবাহিনীর আরেকটি দল একইদিন বিকেলে উপজেলার ঘিলাছড়ি বাজারে চাঁদা আদায়ের সময় উচি থৈ মারমা ও উথোয়াই অং মারমাকে হাতেনাতে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের রশিদ, নগদ টাকা, মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র (এনআইডি) জব্দ করা হয়।

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার রাতে জব্দ হওয়া মালামালসহ নানিয়ারচর থানায় হস্তান্তর করা হয় বলে সংশ্লিষ্ট সূত্রটি নিশ্চিত করেছেন।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটকদের মধ্যে চিত্তি চাকমার বিরুদ্ধে অবৈধ অস্ত্র রাখার দায়ে মামলা এবং অপর দুইজনের বিরুদ্ধে চাঁদাবাজি আইনে মামলা দায়ের করা হবে।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত