ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

বাপ-চাচাদের মারামারি থামাতে গিয়ে কামড় খেল ভাতিজি

  পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ০৫ জুলাই ২০১৯, ১৯:৩৫

বাপ-চাচাদের মারামারি থামাতে গিয়ে কামড় খেল ভাতিজি

জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের কামড়ে অপর দুই ভাই ও তার ভাতিজি গুরুতর আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। পটুয়াখালীর কলাপাড়ার মহিপুরের নিজামপুরে শুক্রবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

আহত হয় হারুন ফকির (৫৫), তার ভাই নিজাম ফকির (৪০) ও মেয়ে শারমিন বেগম (১৮)। আহতরা বর্তমানে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, নিজামপুরের মৃত নজির আহম্মেদ ফকিরের ছেলে নাসির ফকির ও হারুন ফকিরের মধ্যে দীর্ঘ দিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। গত বছরের ২০ সেপ্টেম্বর হারুন ফকির বাদী হয়ে নাসির ফকিরসহ আরও তিনজনের নাম উল্লেখ করে কলাপাড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। এই মামলার জের ধরে শুক্রবার সকালে কথা-কাটাকাটির একপর্যায়ে নাসির চৌকিদার, তার ছেলে মিরাজ ফকির ও স্ত্রী জাহানার বেগম হারুন ফকিরকে মারধর শুরু করে। তাদের অপর ভাই নিজাম ফকির ও হারুন ফকিরের মেয়ে শারমিন মারামারি থামাতে গেলে নাসির চৌকিদার কামড়ে তাদের জখম করে।

আহত শারমিন বেগম জানান, আমার বাবাকে বাঁচাতে গিয়ে চাচার হাতে মারধরসহ কামড় খেয়েছি।

আহত নিজাম ফকির জানান, ভাইদের সাথে আমার কোন বিরোধ নেই। কিন্তু সেজ ভাই হারূনকে আমারই বড় ভাই নাসির তার ছেলে ও বউ মিলে মারছিল । থামাতে গেলে বড় ভাই নাসির আমাকেও কামড় দিয়ে আহত করে।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক কামরুজ্জামান জানান, আহতদের শরীরে কামড়ের চিহ্ন রয়েছে।

অভিযুক্ত নাসির ফকির পেশায় চৌকিদার। তিনি এ বিষয়ে বলেন, ঘটনা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। উল্টো আমার ভাই ভাতিজি আমাকে মারধর করেছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাহবুবুর রহমান জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • পঠিত