ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ওসমানী হাসপাতালে মরদেহ, স্বজনদের খুঁজছে পুলিশ

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ১০ জুলাই ২০১৯, ২২:১১

ওসমানী হাসপাতালে মরদেহ, স্বজনদের খুঁজছে পুলিশ

সিলেট এমএজি ওসমানী হাসপাতালের হিমঘরে এক অজ্ঞাত ব্যক্তির মরদেহ পড়ে আছে। মরদেহটি হস্তান্তরের জন্য তার স্বজনদের সন্ধান চেয়েছে সিলেট মহানগর পুলিশ।

মৃত ব্যক্তির বয়স আনুমানিক ৬৫, গায়ের রং কালো, মাথায় প্রায় ২ ইঞ্চি পরিমাণ সাদা চুল এবং উচ্চতা আনুমানিক সাড়ে ৫ ফিট ইঞ্চি।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, গত ৩ জুলাই আবদুল সামাদ নাম দিয়ে ঠিকানাবিহীন ওই ব্যক্তি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে (রেজি নং ২২৮৮২) ভর্তি হন। ৫ নং ওয়ার্ডে তার বিছানা নং ছিল- এক্স ৪৬। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ৬ জুলাই সকাল ১০টায় তিনি মারা যান। মরদেহটি বর্তমানে হাসপাতালের মর্গে।

মারা যাওয়ার চারদিন পার হলেও এখন পর্যন্ত তার ঠিকানা ও কোনো আত্মীয় স্বজনের সন্ধান না পাওয়ায় লাশটি হস্তান্তর করা যাচ্ছে না। এ অবস্থায় পুলিশ তার স্বজনদের সন্ধান চেয়েছে।

যদি কেউ মৃত ব্যক্তির কোনো আত্মীয়-স্বজনের সন্ধান পান তাহলে সিলেট কোতোয়ালি মডেল থানার এসআই হাবিব আকাশ (মোবা : ০১৭১৮-০১১৮৪০), ওসি কোতোয়ালি (মোবা : ০১৭১৩-৩৭৪৫১৭) এসি কোতোয়ালি (মোবা : ০১৭১৩-৩৭৪৫১৫) এর সাথে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত