ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

১২০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক

  বেনাপোল প্রতিনিধি

প্রকাশ : ১৫ জুলাই ২০১৯, ১০:০৭

১২০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক

যশোরের বেনাপোল সীমান্তে অভিযান চালিয়ে ভারত থেকে পাচার হয়ে আসা ১২০ বোতল ফেনসিডিলসহ দুইজন পাচারকারীকে আটক করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। রোববার বিকাল ও সন্ধ্যায় পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন: বেনাপোল পোর্ট থানার গাতিপাড়া গ্রামের মৃত আরাজুল ইসলামের স্ত্রী রাবেয়া বেগম রাবি (৫৪) ও শার্শা উপজেলার পাঁচ ভুলট গ্রামের ফজর আলীর ছেলে আব্দুল্লাহ (২৩)।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাবেয়া বেগমের বাড়িতে অভিযান চালায় দৌলতপুর বিওপি’র একটি টহল দল। তারা রাবেয়ার নির্মাণাধীন ঘরের মেঝে খুঁড়ে গর্ত করে রাখা ৪৯ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তাকে আটক করে।

অপর অভিযানে পাঁচ ভুলট বিওপি’র একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার অভয়বাস এলাকা থেকে চার বোতল ভারতীয় ফেনসিডিলসহ আব্দুল্লাহকে আটক করে।

এছাড়া দৌলতপুর বিওপি’র অন্য একটি টহল দল বেনাপোল পোর্ট থানার পুটখালি বালুরমাঠ এলাকার মাঠ থেকে ৬৭ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে। আটককৃত আসামি ও জব্দ করা মাদকদ্রব্য বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত