ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৪ মিনিট আগে
শিরোনাম

নারী-শিশু ধর্ষণের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ১৫ জুলাই ২০১৯, ১৭:৩৩

নারী-শিশু ধর্ষণের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

সারা দেশে অব্যাহত নারী-শিশু ধর্ষণ ও যৌন নিপীড়নের প্রতিবাদে মানববন্ধন করেছে পিরোজপুর উপজেলার নাজিরপুরের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা সদরের বালিকা মাধ্যমিক বিদ্যলয়ের সামনে স্থানীয় বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা এ মানববন্ধন করেন। এতে সুশীল সমাজের প্রতিনিধিরা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, দিন দিন ধর্ষণ ও যৌন নিপীড়ন বাড়ছেই। ওই সব অমানুষদের হাত থেকে বৃদ্ধা এমনকি শিশুরাও রক্ষা পাচ্ছে না। এভাবে চলতে পারে না। সময় এসেছে আওয়াজ তোলার। যারা এ ধরনের কর্মকাণ্ড করবে তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

বক্তারা আরও বলেন,অপরাধী যেই হোক না কেন। তাদের বিচারের আওতায় আনত হবে এবং দ্রুত বিচার কার্যকর করতে হবে। অন্যথায় সমাজ থেকে এ ব্যাধি দূর করা যাবে না।

মাববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন খান, বঙ্গমাতা সরকারি মহিলা কলেজের প্রভাষক মো. শাখাওয়াত হোসেন, নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বিরেন্দ্র নাথ মজুমদার, সিরাজুল হক সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মো. শামিম হাসান, শেখ রাসেল ক্রীড়া চক্রের উপজেলা যুগ্ম সম্পাদক এস এম রোকনুজ্জমান, মাটিভাঙ্গা ডিগ্রি কলেজের ছাত্র মো. নাইমুল হোসেন, স্কুলছাত্রী চাদনী আক্তার, ফারহানা খানম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/ এনকে

  • সর্বশেষ
  • পঠিত