ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

ফ্ল্যাটে অবাধে চলছে দেহ ব্যবসা, আটক ৫

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুলাই ২০১৯, ১৯:১২

ফ্ল্যাটে অবাধে চলছে দেহ ব্যবসা, আটক ৫

সাভারে আবাসিক এলাকায় ফ্ল্যাট বাসায় ‘দেহ ব্যবসা’ চালানোর অভিযোগে খদ্দেরসহ পাঁচজনকে হাতেনাতে আটক করেছে পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে সাভার পৌর এলাকার আনন্দপুর সিটিলেন মহল্লার একটি তিনতলা বাড়ির নীচতলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে সাভার মডেল থানা-পুলিশ।

আটককৃতরা হলেন- খুলনা জেলার খালিশপুরের জামাল উদ্দিন শেখ (৬৫), তার স্ত্রী কিশোরগঞ্জ জেলার সদর থানার আমেনা বেগমসহ একজন দেহপসারিণী ও দুজন খদ্দের।

থানা-পুলিশ ও স্থানীয়রা জানায়, ফ্ল্যাট ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে দেহ ব্যবসা চালিয়ে আসছিল জামাল উদ্দিন শেখ ও তার স্ত্রী আমেনা বেগম। এখানে বিভিন্ন এলাকা থেকে মেয়েদের নিয়ে এসে ওই ফ্ল্যাটের তিনটি কক্ষে নিয়মিত দেহ ব্যবসা করা হতো। তারা আশপাশের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের টাকার লোভ দেখিয়ে অসামাজিক কাজে নিয়োজিত করত। বিভিন্ন দালালের মাধ্যমে খদ্দের সংগ্রহ করে নিয়ে আসা হতো।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল জানান, ফ্ল্যাট বাসার ভেতরে দেহ ব্যবসা করার খবর পেয়ে একটি বাড়িতে অভিযান চালিয়ে দুই নারীসহ পাঁচজনকে আটক করা হয়েছে। এঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • পঠিত