ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

বরিশালে সার্জেন্ট কিবরিয়ার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ১৩:১০

বরিশালে সার্জেন্ট কিবরিয়ার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত

বরিশালে কাভার্ড ভ্যানের চাপায় নিহত মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সার্জেন্ট গোলাম কিবরিয়া মিকেলের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ৮টায় বরিশাল জেলা পুলিশ লাইন্স মাঠে এই জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলামসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, স্বজন, সহকর্মী-শুভাকাঙ্খীরা জানাজা উপস্থিত ছিলেন। জানাজা শেষে তার কফিনে রাস্ট্রিয় সন্মাননা জানায় পুলিশ একদল চৌকস সদস্য। এ সময় সেখানে এক হৃদয় বিদারক পরিবেশের সৃস্টি হয়। তার স্ত্রী, স্বজনসহ সহকর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন।

দ্বিতীয় জানাজা শেষে সার্জেন্ট কিবরিয়ার মরদেহ বিশেষ ব্যবস্থায় তার জন্মভূমি পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী ইউনিয়নের পূর্ব সুবিদখালী গ্রামের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। সকাল ১১টায় সুবিদখালী সরকারী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে তৃতীয় জানাজা শেষে তাকে পূর্ব সুবিদখালী সরদার বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করার কথা জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

এর আগে গতকাল মঙ্গলবার বাদ আছর ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সে তার প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে সড়কপথে সার্জেন্ট কিবরিয়ার মরদেহ নিয়ে সড়ক পথে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দেন স্বজন ও সহকর্মীরা। বুধবার ভোর ৪টা ২০ মিনিটে কিবরিয়ার মরদেহ বরিশালে পৌঁছে।

গত সোমবার বেলা সাড়ে ১২টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন জিরো পয়েন্ট এলাকায় একটি কাভার্ড ভ্যানের সার্জেন্ট কিবরিয়াকে চাপা দেয়। পরদিন মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক চালককে গ্রেপ্তার এবং তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

২০০৭-০৮ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ করার পর ২০১৫ সালে পুলিশ সার্জেন্ট পদে চাকরি নেন কিবরিয়া। প্রশিক্ষন শেষে বরিশাল মেট্রোপলিটনের ট্রাফিক বিভাগে প্রথম পোস্টিং (পদায়ন) পান। ট্রেনিং শেষে ৩ বছর আগে বিয়ে করেন সহকর্মী নারী পুলিশ সার্জেন্ট চুয়াডাঙ্গার মৌসুমীকে। তাদের ২ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত