ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

পাবনায় বেশি দামে সিগারেট বিক্রি, দোকানদার গ্রেফতার

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ১৯ জুলাই ২০১৯, ২১:৩৭

পাবনায় বেশি দামে সিগারেট বিক্রি, দোকানদার গ্রেফতার

পাবনার ঈশ্বরদীতে বেশি দামে সিগারেট বিক্রির অভিযোগে সোহেল হোসেন (২৭) নামের এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৯ জুলাই) বিকেলে তাকে উপজেলার সাহাপুর নতুন হাট মোড়ের জননী স্টোর থেকে হাতে নাতে গ্রেফতার করা হয়। সোহেল সাহাপুর নতুন হাট মোড়ের দুলাল শাহ‘র ছেলে এবং ওই এলাকার জননী স্টোরের মালিক।

পুলিশ জানায়, বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর ডারবি সিগারেটের নির্ধারিত মুল্য প্রতি শলাকা ৪ টাকার পরিবর্তে ৫ টাকা ও স্টার সিগারেট প্রতি শলাকা ৬ টাকার পরিবর্তে ৭ টাকায় বিক্রি করছিলেন জননী স্টোরের মালিক সোহেল।

এ অভিযানের দায়িত্ব পালনকারী ঈশ্বরদী থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, সিগারেট ভোক্তাদের অভিযোগ এবং বেশি দামে সিগারেট বিক্রির সত্যতা নিশ্চিত হয়ে তাকে তার দোকান থেকে গ্রেফতার করা হয়েছে। বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর ঈশ্বরদীস্থ ডিলার আব্দুল মান্নান

টিপু বলেন, প্রতি বছর বাজেট ঘোষণার আগে ও পরে কিছু অসাধু ব্যবসায়ীরা সরকার ও কোম্পানির নির্ধারিত মুল্যের চেয়ে বেশি দামে সিগারেট বিক্রি করে বাজারে অস্থিতিশীল করে। ভোক্তা যেন সঠিক মূল্য দিয়ে সিগারেট কিনতে পারেন সেদিকে যেমন কোম্পানীর বা তার প্রতিনিধির দৃষ্টি রয়েছে তেমনি

দোকানীরা যেন সঠিক মুনাফা রেখে সিগারেট বিক্রি করে সে ব্যাপারেও বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর পক্ষ থেকে সতর্ক দৃষ্টি রাখছি।

  • সর্বশেষ
  • পঠিত