ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

এমপি শম্ভুর দরজায় রিফাতের বাবা, নেপথ্যে কী?

  অনলাইন ডেস্ক

প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১১:৩৯

এমপি শম্ভুর দরজায় রিফাতের বাবা, নেপথ্যে কী?

বরগুনা-১ আসনের সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর ব্যক্তিগত ল’ চেম্বারে গিয়েছিলেন নিহত রিফাত শরীফের বাবা দুলাল শরীফ। গতকাল রাত ১০টা নাগাদ তিনি শম্ভুর চেম্বারের পেছনের একটি কক্ষের দরজায় হাজির হন। ভেতরে তখন রিফাত হত্যা মামলার আসামি মিন্নির আইনজীবীর সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করছিলেন শম্ভু। তার ছেলে সুনাম দেবনাথও সেখানে ছিলেন।

একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, শম্ভুর চেম্বারের বাইরে বেশ কিছুক্ষণ অপেক্ষা করেন দুলাল শরীফ। এক সময় চেম্বারের ভেতর থেকে বেরিয়ে আসেন সুনাম দেবনাথ। তিনি দুলাল শরীফের কানেকানে কিছু কথা বলেন। এরপর সেখান থেকে চলে যান দুলাল শরীফ।

বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় শুরু থেকেই আলোচনায় রয়েছেন এমপি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। এই হত্যাকাণ্ডে তার ছেলে সুনাম দেবনাথের সংশ্লিষ্টতা রয়েছে বলে দাবি স্থানীয়দের।

মিন্নির বাবা মোজাম্মেল হোসেন সরাসরিই বলেছেন, নিজের ছেলে সুনাম দেবনাথকে বাঁচাতেই শম্ভু এই মামলায় প্রভাব খাটাচ্ছেন। এমনকি শম্ভুর চাপেই নিহত রিফাতের বাবা দুলাল শরীফ এই হত্যাকাণ্ডে মিন্নিকে দায়ী করছেন বলেও দাবি মোজাম্মেল হোসেনের। রাতের বেলা শম্ভুর চেম্বারে দুলাল শরীফ যাওয়ায় সেই দাবি আরও জোরালো হলো।

স্থানীয় কয়েকটি সূত্র বলছে, শম্ভুর চাপে পড়ে দুলাল শরীফ মিন্নির বিরুদ্ধে ছেলে হত্যার সব দায় চাপাচ্ছেন এমনটা হতে পারে। আবার এমনও হতে পারে যে, অর্থের লোভে তিনি শম্ভুর কাছে বিক্রি হয়ে গেছেন। শম্ভু তাকে যেভাবে নির্দেশনা দিচ্ছেন সেভাবেই চলছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত