ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

বকশীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ১৮ মামলার আসামি নিহত

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ১৩:৫৯  
আপডেট :
 ২২ জুলাই ২০১৯, ১৬:০৮

বকশীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ১৮ মামলার আসামি নিহত

জামালপুরের বকশীগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৮ মামলার এক আসামি নিহত হয়েছেন। সোমবার ভোরে উপজেলার ভারতীয় সীমান্ত ডুমুরতলায় ‘বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহতের নাম শিপন (২৮)। তিনি শেরপুর সদর উপজেলার মুন্সীরচর এলাকায় জালাল উদ্দিনের ছেলে। বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মাহাবুবুল আলম এসব তথ্য জানান।

তিনি জানান, রোববার রাতে জামালপুরের বকশীগঞ্জে নৌ ডাকাতির সময় স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

দিনভর জিজ্ঞাসাবাদ শেষে মাদক ও অস্ত্র উদ্ধারের জন্য শিপনকে নিয়ে প্রথমে সারমারা ও রামরামপুর যায় পুলিশ। সেখান থেকে ভোরে শিপনকে নিয়ে বকশীগঞ্জের কামালপুর ইউনিয়নের ডুমুরতলা নামক স্থানে আসলে তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়।

এতে পুলিশের উপ-পরিদর্শক (এস আই) আজিজুর রহমান, এসআই রাজু আহাম্মেদ, কনস্টেবল নকরেট ও কং মিজানুর রহমান আহত হন।এ সময় পালানোর চেষ্টাকালে গুলিবিদ্ধ হয় শিপন। পরে তাকে উদ্ধার করে বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি এটাচি মোটরসাইকেল, পাইপগান ও ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। শিপনের বিরুদ্ধে শেরপুর, শ্রীবরদী, ও বকশীগঞ্জ থানায় তিনটি হত্যা মামলাসহ ১৮টি মামলা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত