ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

ইউএনওর স্ত্রীর মোবাইল উদ্ধারে দমকল বাহিনী

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুলাই ২০১৯, ১৩:৪৩

ইউএনওর স্ত্রীর মোবাইল উদ্ধারে দমকল বাহিনী

সেলফি নিয়ে মাতামাতি করতে গিয়ে বিশ্বের বিভিন্ন দেশেই ঘটছে নানান রকমের ঘটনা। কোথাও কোথাও প্রাণহানির ঘটনাও ঘটছে। এতো দুর্ঘটনার পরও এ নিয়ে সচেতন হচ্ছে না কেউ। হয়তো আপনারা ভাবছেন, ইউএনওর স্ত্রীর সঙ্গে সেলফিকাণ্ডের কি সম্পর্ক?

তাহলে শুনুন, বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেলে উপজেলার সিধুলী ইউনিয়নের চরলোটাবর গ্রামে বন্যার পানি দেখতে যান জামালপুরের মাদারগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম এবং তার স্ত্রী। আর সেখানে ইউএনও স্বামীর সঙ্গে সেলফি তোলার ইচ্ছে জাগে স্ত্রীর।

কি আর করার, মোবাইল বের করে যখনি তিনি সেলফি তুলতে যাবেন অমনি হাত ফসকে শখের মোবাইল পানিতে পড়ে যায়। এদিকে প্রিয় ফোনটি হারিয়ে মনখারাপ সহধর্মিণীর কষ্ট সইতে না পেরে দমকল বাহিনীকেই ডাক দিয়ে বসেন এই কর্মকর্তা।

খবর পেয়ে মাদারগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সুমন মিয়ার নেতৃত্বে ঘটনাস্থলে ছুটে আসে ছয় সদস্যের একটি ডুবুরি দল। কয়েক ঘণ্টা চেষ্টার পর উদ্ধার হয় মোবাইল ফোনটি। আর এই দৃশ্য দেখতে ভিড় জমায় শত শত উৎসুক মানুষ। অবশেষে ঘটনাটি টক অব দা টাউনে পরিণত হয়।

এ ব্যাপারে নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম সাংবাদিকদের জানান, ‘স্যামসাং গ্যালাক্সি এস-১০ মডেলের মোবাইলটি তার স্ত্রীর খুব প্রিয়। তাই ফোনটি উদ্ধার করার জন্য ফায়ার সার্ভিসের সাহায্য নেয়া হয়েছে।’

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত