ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

দুর্ধর্ষ ডাকাত সর্দার বাবু গ্রেফতার

  রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুলাই ২০১৯, ১১:২৮

দুর্ধর্ষ ডাকাত সর্দার বাবু গ্রেফতার

কুখ্যাত ডাকাত সর্দার বাবু গ্রেফতার হয়েছে। রূপগঞ্চের পূর্বাচলের আতঙ্ক এ ডাকাত সর্দার বাবু। রূপগঞ্জ থানার পূর্বাচল ৩০০ ফিট এলাকায় বেশ কিছু দিন যাবত ডাকাতদের একটি দল ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপকর্ম করে আসছিল।

কিছু দিন আগে ডাকাতদলের এই চক্রটি পূর্বাচল ৩০০ ফিট এলাকা থেকে প্রায় ৫০ লাখ টাকার মালামালসহ একটি পিকআপভ্যান লুট করে নিয়ে যায়। ওই ঘটনায় রূপগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা হয়।

ওই ঘটনার পর থেকেই রূপগঞ্জ থানা পুলিশ ডাকাত দলটিকে ধরতে বিভিন্নভাবে চেষ্টা করছিলো।কিন্তু কিছুতেই কিছু করতে পারছিলেন না। তবে বেশ কিছু সোর্সদের মাধ্যমে খোঁজ খবর রাখছিল।

রোববার গভীর রাতে গোপন সংবাদ পেয়ে খিলগাঁও থানার নন্দিপাড়া এলাকা থেকে ডাকাত দলের সর্দার কুমিল্লা জেলার হোমনা থানার মাইকারচড় এলাকার সামাদ মিয়ার ছেলে কুখ্যাত ডাকাত বাবু (২০) ওরফে বাবু ডাকাতকে গ্রেফতার করে রূপগঞ্জ থানা পুলিশ।

রূপগঞ্জ থানার উপ পরিদর্শক নাজিম উদ্দিন জানান, রাত ২ টার দিকে খিলগাও থানার নন্দিপাড়া এলাকায় অভিযান চালিয়ে বাবুকে গ্রেফতার করা হয়। ডাকাত সরদার বাবু একাধিক মামলার আসামি। বাবু এবং তার দল বিভিন্ন ধরনের ডাকতি ও ছিনতাই সাথে জড়িত । তারা বাসাবাড়িতে ডাকাতি এবং হাইওয়ে রাস্তায় ছিনতাই পরিচালনা করতো । এ ডাকাত দলের বাকি সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। আশা করি খুব দ্রুত বাকি সদস্যদেরও গ্রেফতার করতে পারবো।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, বাবু একজন ভয়ঙ্কর ডাকাত। অনেক দিন যাবত ওকে ধরার চেষ্টা করছি আমরা। অবশেষে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক নাজিম উদ্দিনের নেতৃতে একদল পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। তার দলের অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। খুব অল্প সময়ের মধ্যেই বাকিদেরও গ্রেফতার করা হবে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত