ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

সুনামগঞ্জ শহরের ১৪ পয়েন্টে ডেঙ্গু প্রতিরোধে অভিযান

  সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৩ আগস্ট ২০১৯, ১৪:৫১

সুনামগঞ্জ শহরের ১৪ পয়েন্টে ডেঙ্গু প্রতিরোধে অভিযান

সুনামগঞ্জ শহরের ১৪টি পয়েন্টে ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১ টায় শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে এই অভিযান পরিচালিত হয়।

জেলা প্রশাসন, সিভিল সার্জন, পৌরসভা, ফায়ার সার্ভিস, রোভার স্কাউট, রেড ক্রিসেন্টসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্মকর্তা ও সংগঠকদের যৌথ উদ্যোগে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এসময় সিভিল সার্জন ডা. আশুতোষ দাস, পৌর মেয়র নাদের বখ্ত, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হারনূর অর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক শরীফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান রুমা, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবুবক্কর সিদ্দিক ভুইয়া, জেলা যুব উন্নয়নের উপ-পরিচালক হারুন অর রশীদ, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাকিল আহমদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল আহসান, জেলা স্কাউটস এর সম্পাদক তাহের আলী তালুকদার, সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থত ছিলেন।

পরে শহরের আলফাত স্কয়ার, ষোলঘর, কাজীর পয়েন্টে, উকিলপাড়া, পুরাতন বাসস্টেশনসহ ১৪ টি ঘনবসতিপূর্ণ এলাকায় একযোগে এই অভিযান পরিচালনা হয়।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত